ঢাকা, বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

ভোলায় পার্কিং করে রাখা মাইক্রোবাসে আগুন

ভোলার দৌলতখানে পার্কিং করে রাখা একটি মাইক্রোবাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। বুধবার (৬ নভেম্বর) মধ্যরাতে দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড সাতবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন জায়গায় এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যরঞ্জন রায় এ তথ্য নিশ্চিত করেছেন। গাড়িটি ওই ওয়ার্ডের রাশেদুল ইসলামের।


গাড়িটির মালিক রাশেদুল ইসলাম জানান, গত তিনদিন আগে তিনি বাড়ির সামনের একটি ব্রিজের ওপর মাইক্রোটি পার্কিং করে রাখে। বুধবার মধ্যরাতে দুর্বৃত্তরা গাড়িটিতে আগুন দেয়৷


তিনি আরও জানান, স্থানীয় একটি গ্রুপের সঙ্গে তার জমিসংক্রান্ত বিরোধ রয়েছে। তিনি ধারণা করছেন ওই বিরোধের জের ধরে প্রতিপক্ষরা গাড়িটিতে আগুন দিতে পারে। তিনি এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নিবেন।


ওসি সত্যরঞ্জন রায় জানান, গাড়িটির মালিক দাবি করছে তার সঙ্গে যাদের জমিসংক্রান্ত বিরোধ রয়েছে তারাই গাড়িটিতে আগুন দিতে পারে। আমাদেরও তা মনে হচ্ছে। এরপরও এটি পূর্ব কোনো শত্রুতার জেরে হয়েছে, নাকি রাজনৈতিক কোনো নাশকতা তা আমরা তদন্ত করে দেখব। গাড়িটির মালিককে থানায় আসতে বলা হয়েছে। তদন্ত সাপেক্ষে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ads

Our Facebook Page